ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাহস করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন : শামসুজ্জামান দুদু

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আপনি সাহস করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। আজ আপনারা (আওয়ামী লীগ) সাহসের কথা বলেন। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। খালেদা জিয়াকে মুক্ত করে দিন, সেই সাহস তো আপনাদের নেই। বুধবার (৩ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


সামসুজ্জামান দুদু বলেন, ‘সাহস কী বাংলাদেশের মানুষ তা জানে। এ দেশের মানুষ তাদের পছন্দ করে— যারা গণতন্ত্রের পথে। স্বৈরতন্ত্রের পথে যারা তাদেরকে দেশের মানুষ পছন্দ করে না। দেশের মানুষ খালেদা জিয়াকে পছন্দ করে। তিনি আবারও প্রধানমন্ত্রী হবেন। তারেক জিয়াও দেশে আসবেন। তখন অন্যদের কৃতকর্মের ফল ঠিকই পেতে হবে।’


স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ’র সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন— বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জোটের শরিক এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ আরও অনেকে।

ads

Our Facebook Page